Voice of SYLHET | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০২২ ইং

আমাকে নিয়ে চিন্তা করবেন না : ড. মাহাথির মোহাম্মদ

প্রকাশিত : January 25, 2022, 21:31

আমাকে নিয়ে চিন্তা করবেন না : ড. মাহাথির মোহাম্মদ

আন্তর্জাতিক ডেস্কঃ মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদ জনসাধারণকে তার স্বাস্থ্য নিয়ে চিন্তা না করার কথা জানিযেছেন। আজ ড. মাহাথির মোহাম্মদের মেয়ে মেরিনা মাহাথির এই কথা জানান।

এক বিবৃতিতে তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় লাংকাউই এমপির অবস্থার উন্নতি হয়েছে এবং তিনি ন্যাশনাল হার্ট ইনস্টিটিউটে (আইজেএন) চিকিৎসা চালিয়ে যাবেন।“তার ক্ষুধা বেড়েছে এবং তিনি আইজেএন-এ তার পাশে থাকা পরিবারের সদস্যদের সাথে মজা করতে পেরেছিলেন। জনসাধারণ এমনকি বিদেশি নেতাদের কাছ থেকেও তাকে শুভেচ্ছা জানানো হয়েছিল।“মাহাথির এবং আমাদের পরিবার মুগ্ধ এবং তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করার জন্য সকলকে ধন্যবাদ ।

মেরিনা যোগ করেছেন, যে আইজেএন এখনও পরিবারের সদস্যদের ছাড়া কাউকে পেজুয়াং চেয়ারম্যানের সাথে দেখা করার অনুমতি দিচ্ছে না।মাহাথির বর্তমানে আইজেএন এর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ওয়ার্ডে রয়েছেন। ডিসেম্বরের পর থেকে এটি আইজেএন-এ তার তৃতীয় ভর্তি।

ডিসেম্বরে তার সম্পূর্ণ মেডিকেল চেক আপ করা হয়েছিল এবং আরও পর্যবেক্ষণের জন্য তাকে ছয় দিনের জন্য রাখা হয়েছিল। এই মাসের শুরুতে, তিনি একটি নির্বাচনী পদ্ধতির জন্য আইজেএন -এ ফিরে আসেন।মাহাথিরের হার্টের সমস্যার ইতিহাস রয়েছে, ১৯৮৯ এবং ২০০৭ সালে দুটি হার্ট বাইপাস সার্জারি করা হয়েছিল

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 65 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।