Voice of SYLHET | logo

৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২২শে মে, ২০২২ ইং

সহিংসতায় দায়ভার নেবে না শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা

প্রকাশিত : January 23, 2022, 23:51

সহিংসতায় দায়ভার নেবে না শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা

নিউজ ডেস্কঃ ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগ দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আমরণ অনশনে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ক্যাম্পাসের বাইরে যারা একাত্মতা পোষণ করেছেন, তাদের ধন্যবাদ জ্ঞাপন করা হয়।তবে এই আন্দোলন কেন্দ্র করে কেউ যদি তাদের নিজেদের স্বার্থ হাসিলের জন্য ব্যবহার করতে চায় এবং সহিংসতায় জড়ায়, তবে তার দায়ভার কোনোভাবেই শাবিপ্রবির আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীরা নেবেন না।রোববার গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আন্দোলনকারীদের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ জানুয়ারি থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা তাদের যৌক্তিক দাবি আদায়ের লক্ষ্যে আন্দোলন শুরু করেন, যা এখনও চলমান। দেশের বিভিন্ন স্তরের মানুষ আমাদের এই যৌক্তিক দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। সে জন্য তাদের আমরা অনেক ধন্যবাদ জানাই।শিক্ষার্থীরা বলেন, আমাদের এ দাবি খুবই সাধারণ এবং এক দফা, আমাদের এই আন্দোলন কেন্দ্র করে কেউ যদি তাদের নিজেদের স্বার্থ হাসিলের জন্য ব্যবহার করতে চায় এবং সহিংসতায় জড়ায়, তবে তার দায়ভার কোনোভাবেই আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীরা নেবেন না।আমরা আবারও বলতে চাই— এটি শুরু থেকে এখন পর্যন্ত শুধু শাবির সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন, যা সম্পূর্ণ অরাজনৈতিক ও অসহিংস।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 66 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।