Voice of SYLHET | logo

১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৪শে মে, ২০২২ ইং

১ নং ওর্য়াডের সর্বস্তরের জনগণকে টিউবওয়েলে ভোট দেওয়ায় আহবানঃ ফয়ছল

প্রকাশিত : January 22, 2022, 22:38

১ নং ওর্য়াডের সর্বস্তরের জনগণকে টিউবওয়েলে ভোট দেওয়ায় আহবানঃ ফয়ছল

নিউজ ডেস্কঃ বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের ১ নং ওর্য়াডের মেম্বার প্রাথী(বর্তমান মেম্বার) হেলাল উদ্দিন কে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে ওর্য়াডের অসমাপ্ত কাজগুলো সম্পূর্ন করতে ওর্য়াডের সর্বস্তরের জনগণকে আহবান করেন ,লঅত্র এলাকার তরুণ যুবক সিলেট এম সি কলেজের ছাত্র ফয়ছল আহমদ। তিনি গতকাল বিশাল এক পথ সভায় বলেন ভোট আপনার পবিত্র আমানত তাই যোগ্য ও সৎ, সালিশ ব্যক্তিত্ব কে ভোট দিন, আমরা মনে করি হেলাল উদ্দিন ভাই কে টিউবওয়েল মার্কায় ভোট দিলে এলাকার আরো উন্নয়ন হবে,উন্নয়নের ধারাবাহিকতা থাকবে।

ভোট যেহেতু মানুষের পবিত্র আমানত,তাই সৎ যোগ্য প্রার্থী কে ভোট দিন।। আর এ ভোট প্রদানের মাধ্যমে একজন প্রতিনিধি সমাজের দায়িত্বশীল হবে। সুতরাং মানুষের প্রতিনিধিকে হতে হবে অবশ্যই সৎ, যোগ্য, সুশিক্ষায় শিক্ষিত ও দায়িত্বপালনে নিরপেক্ষ। সর্বোপরি দায়িত্ব পালনে অন্তরে জবাবদিহিতার ভয় পোষণকারী।অসৎ অযোগ্য অশিক্ষিত ও পক্ষপাতদুষ্ট ব্যক্তিকে ভোট দিয়ে প্রনিতিধি নির্বাচন করলে জাতির ভাগ্যে মন্দ বা ধ্বংসাত্মক ছাড়া ভালো কিছু হবে না।
আর খারাপ ব্যক্তি যদি প্রতিনিধি নির্বাচিত হয়ে খারাপ কাজে নিজেকে নিয়োজিত করে তবে দুনিয়া ও পরকালে অকল্যাণ ছাড়া কোনো কিছুই পাবে না ভোট প্রদানকারী ব্যাক্তি, সমাজ ও রাষ্ট্র।
আর যারা অযোগ্য ব্যক্তিকে ভোট দেবে তার (প্রতিনিধির) সব অযোগ্যতার মন্দ পরিণতিও ভোটদানকারীকেই বহন করতে হবে।তাই সবদিক বিবেচনা করে বর্তমান ২ বারের মেম্বার হেলাল উদ্দিন ভাই কে টিউবওয়েল মার্কায় নিজের ও পরিবারের সবাই কে টিউবওয়েল মার্কায় ভোট দিন।

টিবওয়েলের প্রাথী ২ বারের মেম্বার হেলাল উদ্দিন বলেন পরিবারের সবাই কে টিউবওয়েল মার্কায় ভোট দিন যাতে ওর্য়াডের অসমাপ্ত কাজগুলো সম্পূর্ন করতে পারি। অত্র পথসভায় উপস্থিত ছিলেন ১ নং ওর্য়াডের মুরব্বি সামছুল হক মোল্লা, রিয়াছ উদ্দিন, গিয়াস উদ্দিন, মুস্তফা, নজরুল ইসলাম, আনসার উদ্দিন, বাবুল,ময়নুল হক,বাকি বিল্লাহ, মাধব পুর ও সাহেব নগরের মুরব্বি ও যুবকরা।

আরো ছিলেন সাবেক ইউনিয়ন ছাত্রদল সভাপতি জুবায়ের আহমদ,মাধব পুরের ছাত্রদল নেতা সোহেল আহমেদ আরো ছিলেন জুয়েল আহমেদ, ফারুক আহমেদ, হুছাম উদ্দিন, ফয়েজ আহমেদ, জাকির আহম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 124 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।