Voice of SYLHET | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০২২ ইং

স্বাস্থ্যবিধি মেনে বাণিজ্যমেলার কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত

প্রকাশিত : January 21, 2022, 17:06

স্বাস্থ্যবিধি মেনে বাণিজ্যমেলার কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত

নিউজ ডেস্কঃ রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে (বিবিসিএফইসি) চলছে মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। আর বিধিনিষেধের মধ্যে স্বাস্থ্যবিধি অনুসরণ করে বাণিজ্যমেলার কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে মেলা কর্তৃপক্ষ।শুক্রবার দুপুরে রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) সচিব ও মেলার পরিচালক মো. ইফতেখার আহমেদ চৌধুরী এ কথা জানান।

তিনি জানান, করোনা পরিস্থিতির মহামারী সংক্রমণ এড়াতে স্কুল কলেজ বন্ধ ঘোষণা করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। আর সেসব নির্দেশনা যথাযথ অনুসরন করে বাণিজ্যমেলার কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে মেলা কর্তৃপক্ষ।
তিনি আরো বলেন, মেলা প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি নিশ্চিতে আমরা গতকাল (বৃহস্পতিবার) থেকে ভ্রাম্যমাণ আদালত শুরু করেছি। গতকাল ১১ জনকে দুই হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। আজকেও ম্যাজিস্ট্রেট অভিযান শুরু করবেন। মাস্ক খোলা পেলেই জরিমানা করছি।ইপিবির সচিব বলেন, বিধিনিষেধে এ বিষয়ে যেভাবে আছে আমরা সেভাবে অনুসরণ করবো। সরকারি নির্দেশনা আমরা মেনে চলবো।
এরআগে শুক্রবার সকালে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করে মন্ত্রিপরিষদ বিভাগ। একইসাথে পাঁচটি জরুরি নির্দেশনা জারি করা হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 251 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।