Voice of SYLHET | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০২২ ইং

‘মরতে এসেছি, হাসপাতালে যাবোনা’

প্রকাশিত : January 20, 2022, 23:10

‘মরতে এসেছি, হাসপাতালে যাবোনা’

নিউজ ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদের পদত্যাগের দাবিতে অনশনরত শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়ছেন। তাদের ৬ জনকে ইতিমধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।তবে এক্ষেত্রেও বিড়ম্বনায় পড়তে হচ্ছে। কারণ, অসুস্থ হওয়া শিক্ষার্থীরা হাসপাতালে যেতে চাইছেন না।

এমনই এক শিক্ষার্থী জান্নাতুল নাইম নিশাত। আমরণ অনশন পালন করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে হাসপাতালে নেয়ার চেষ্টা করেন সহপাঠীরা।

এ সময় নিশাত কাঁদতে কাঁদতে বলেন, ‘আমরণ অনশন করতে এসেছি। মরতে এসেছি। হাসপাতালে কেন যাব? আমি হাসপাতালে যাবো না। আমি তো বলেই এলাম—আমরণ অনশন করতে এসেছি। আন্দোলনে এসেছি।’

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এরপর ওই শিক্ষার্থীকে একপ্রকার জোর করে হাসপাতালে নেয়ার জন্য অ্যাম্বুলেন্সে তোলা হয়। এসময় কান্নাকাটিতে এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়।এছাড়া অনশনরত আরও তিনজন শিক্ষার্থীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টা থেকে রাত ৮ টার মধ্যে তাদের তিনজনকে হাসপাতালে পাঠানো হয়।এর আগে সন্ধ্যা ৬টা পর্যন্ত তিনজকে হাসপাতালে নেয়া হয়েছিলো।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 375 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।