Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ

প্রকাশিত : January 20, 2022, 22:44

৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ

নিউজ ডেস্কঃ ৪৩তম বিসিএস পরীক্ষার প্রিলিমিনারি টেস্টের প্রকাশ করা হয়েছে। আজ বৃহস্পতিবার কমিশনের বিশেষ সভায় প্রিলিমিনারি টেস্টের ফলাফল অনুমোদন করা হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক মোট ১৫,২২৯ জন প্রার্থীকে সাময়িকভাবে যোগ্য ঘোষণা করা হয়েছে।

ফলাফল কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd এবং টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd এ পাওয়া যাচ্ছে।তাছাড়া টেলিটক বাংলাদেশ লি. এর মাধ্যমে নিম্নোক্ত পদ্ধতিতে যেকোনো মোবাইল হতে sms করে ৪৩তম বিসিএস প্রিলিমিনারি টেস্ট এর ফলাফল জানা যাবে।

Format: PSC43Registration Number লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি Message-এ Registration Number সহ Qualified অথবা Not qualified হিসেবে ফলাফল পাওয়া যাবে। যেমন- PSC 43 123456 লিখে পাঠাতে হবে 16222 নম্বরে। লিখিত পরীক্ষা আগামী জুলাই মাসে অনুষ্ঠিত হবে। সুনির্দিষ্ট তারিখ ও সময়সূচি পরবর্তীতে কমিশনের ওয়েবসাইটে ও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।
গত ২৯ অক্টোবর অনুষ্ঠিত ৪৩তম বিসিএস প্রিলিমিনারি টেস্টে মোট ৩,২১,৬৫০ জন প্রার্থী অংশগ্রহণ করেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 327 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।