Voice of SYLHET | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০২২ ইং

সিলেটে টুথ কেয়ার এন্ড ইম্পলান্ট সেন্টারের উদ্বোধন।

প্রকাশিত : January 19, 2022, 20:12

সিলেটে টুথ কেয়ার এন্ড ইম্পলান্ট সেন্টারের উদ্বোধন।

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীতে দাঁতের অত্যাধুনিক চিকিৎসা কেন্দ্র টুথ কেয়ার এন্ড ইম্পলান্ট কেয়ারের উদ্বোধন করা হয়েছে। আজ ১৯ জানুয়ারি বুধবার নগরীর শেখঘাটস্থ জিতু মিয়ার পয়েন্টে চিকিৎসা কেন্দ্রটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালকবৃন্ধ।

সিলেট টুথ কেয়ার এন্ড ইম্পলান্ট সেন্টারের পরিচালক ডাঃ জাকির আহমেদের পরিচালনায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আম্বরখানা জামে মসজিদের খতিব মাওলানা জিয়াউর রহমান।

পরিচালক জাকির আহমদের দাবি টুথ কেয়ার এন্ড ইম্পলান্ট সেন্টারটিতে অত্যাধুনিক সাজ-সজ্জা, যন্ত্রপাতি ও পরিবেশ রয়েছে। তারাই সিলেটে দাঁতের অত্যাধুনিক চিকিৎসা কেন্দ্র চালু করতে যাচ্ছেন। এতে সর্বোচ্চ সেবা প্রদান করা হবে এবং এর ধারাবাহিকতা বজায় থাকবে। উদ্বোধন উপলক্ষ্যে জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসজুড়ে ফ্রি ডেন্টাল চেকআপ ও ওরাল হেলথ কাউন্সিল এবং সকল কাজে ২৫% ছাড় প্রদান করা হবে প্রতিষ্টানে । তাছাড়া আমাদের কাছে রোগীরা এন্ডোডন্টিকস, রুট ক্যানেল, প্রেস্থোডন্টিকস,পিডিয়াট্রিকস, পেরিওডোন্টলজী এন্ড ওরাল প্যাথলজি ইত্যাদির চিকিৎসা সেবা পাবেন।

উক্ত ডেন্টাল সেন্টারে সেবা প্রদান করবেন দন্ত চিকিৎসক ডাঃ হাসান আল মাহমুদ ভূইয়া, সহকারী অধ্যাপক, নর্থ ইস্ট মেডিকেল কলেজ। ওরাল এন্ড ডেন্টাল সার্জন ডাঃ জাকির হুসাইন। ওরাল এন্ড ডেন্টাল সার্জন ডাঃ জান্নাতুল ফেরদৌস তিথী। ওরাল এন্ড ডেন্টাল সার্জন, ডাঃ নাজিয়া আক্তার।

উক্ত দোয়া মাহফিলে অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন প্রয়োজন সুপার শপের পরিচালক পারবেজ আহমেদ, আতিকুর রহমান, হাফিজ ইসমাইল আলী, সাইদুর রহমান, উসমান আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 364 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।