Voice of SYLHET | logo

১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২২ ইং

রাতে ১ থেকে ২ ডিগ্রি তাপমাত্রা কমবে

প্রকাশিত : January 12, 2022, 22:59

রাতে ১ থেকে ২ ডিগ্রি তাপমাত্রা কমবে

নিউজ ডেস্কঃ আবহাওয়া অফিসের এক পূর্বাভাসে জানানো হয়েছে, প্রায় এক সপ্তাহ পর থার্মোমিটারের পারদ নিম্নমুখী হওয়ার সম্ভাবনা রয়েছে। এক্ষেত্রে রাতের তাপমাত্রা কমবে ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস। তবে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় এক পূর্বাভাসে এমন তথ্য জানিয়েছে সংস্থাটি। বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। আর মৌসুমের স্বাভাবিক লঘুচাপ অবস্থান করছে দক্ষিণ বঙ্গোপসাগরে, যার বর্ধিতাংশ উত্তরপূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এদিকে, কাল সন্ধ্যা পর্যন্ত রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া শেষরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশের বিক্ষিপ্তভাবে কোথাও কোথাও হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়বে। শুক্রবার নাগাদ বৃষ্টিপাতের প্রবণতা কমতে পারে আর বর্ধিত পাঁচদিনের আবহাওয়া রাতের তাপমাত্রা কমতে পারে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 762 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।