Voice of SYLHET | logo

১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২২ ইং

আদালত থেকে দুপুরে জামিন, সন্ধ্যায় কুপিয়ে হত্যা

প্রকাশিত : January 12, 2022, 22:48

আদালত থেকে দুপুরে জামিন, সন্ধ্যায় কুপিয়ে হত্যা

সিংগাইর থানার ওসি শফিকুল ইসলাম মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার সন্ধ্যা ৭টার দিকে জয়মন্টপ বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চরভাকুম গ্রামের নওয়াব আলীর ছেলে জুলহাসকে (৪০) স্থানীয় মুজিবুর রহমানের ছেলে আলাল ও দুলাল দুই ভাইসহ জালাল, জিলাল পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করেছে।

পুলিশ জানিয়েছে, পাঁচ মাস আগে জুলহাস বিদেশ থেকে বাড়িতে আসেন। এরপর গত ১১ নভেম্বর জয়মন্টপ ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচন করেন জুলহাস।

নির্বাচনের পর প্রতিপক্ষের সঙ্গে মারামারির ঘটনায় জুলহাসসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়। এরপর থেকে প্রতিবেশী মুজিবুর রহমানের ছেলে আলাল ও দুলালের সঙ্গে এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ তুঙ্গে উঠে। এ ঘটনায় মুজিবুর রহমান থানায় মামলা করেন। ওই মামলায় মানিকগঞ্জ কোর্ট থেকে জামিন নিয়ে বুধবার বিকালে বাড়িতে আসেন জুলহাস।

সন্ধ্যায় স্থানীয় জয়মন্টপ বাসস্ট্যান্ডে আসলে মুজিবুর রহমান, আলাল মিয়া, দুলাল মিয়া, জালাল ও জিলান প্রকাশ্যে তাকে কুপিয়ে চলে যায়।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ওসি বলেন, নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 599 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।