Voice of SYLHET | logo

১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীর উপশহরে উলামা মাশায়েখ পরিষদের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : January 09, 2022, 16:13

নগরীর উপশহরে উলামা মাশায়েখ পরিষদের শীতবস্ত্র বিতরণ

আল্লাহ পাক কুরআনে বলেছেন, তোমাদের মধ্যে সর্বোত্তম সেই ব্যক্তি যে মানুষের কল্যাণে কাজ করে। সুতরাং সৃষ্টির সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভ করা যায়। মানবজাতির কল্যাণের জন্য আমাদের সৃষ্টি করা হয়েছে। অতএব সামর্থ্যবানদের উচিত গরিব ও অসহায় লোকদের পাশে সাধ্যমত দাঁড়ানো। এক্ষেত্রে আলেম সমাজের উচিত শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে সমাজের সামর্থবানদের উদ্ধুদ্ধ করা।

গতকাল শনিবার রাতে উলামা মাশায়েখ পরিষদ সিলেট মহানগরীর পূর্বাঞ্চলের উদ্যোগে নগরীর উপশহর এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা সোহেল আহমদ উপরোক্ত কথাগুলো বলেন।

আলেমে দ্বীন হাফেজ মাওলানা জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উলামা মাশায়েখ পরিষদ সিলেটের সেক্রেটারী ডক্টর মাওলানা এ এইচ এম সোলায়মান, আলেমে দ্বীন হাফেজ আব্দুল আহাদ ও হাফেজ মাওলানা আব্দুল বাসিত। এসময় উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা নুর আহমদ ও মাওলানা জয়নাল আবেদীন প্রমূখ।প্রেস বিজ্ঞপ্তি 

 

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 46 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।