Voice of SYLHET | logo

৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেটে আঞ্চলিক বীর মুক্তিযোদ্ধা সমাবেশে মুক্তিযোদ্ধাদের ‘অসম্মান

প্রকাশিত : December 20, 2021, 20:06

সিলেটে আঞ্চলিক বীর মুক্তিযোদ্ধা সমাবেশে মুক্তিযোদ্ধাদের ‘অসম্মান

নিউজ ডেস্কঃ  দীর্ঘ ৯ মাস মরণপণ যুদ্ধ করে যারা জাতিকে উপহার দিয়েছেন লাল-সবুজের একটি তেজস্বী পতাকা, স্বাধীন দেশ- তাদেরই যেন ‘অপমান-অসম্মান’ করা হলো হলো সিলেটে আয়োজিত আঞ্চলিক বীর মুক্তিযোদ্ধা সমাবেশে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশে সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে আজ সোমবার (২০ ডিসেম্বর) ‘আঞ্চলিক বীর মুক্তিযোদ্ধা সমাবেশ’র আয়োজন করা হয়। এ উপলক্ষে নগরীর রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের বসতে দেওয়া হয় সাধারণ মানের প্লাস্টিকের চেয়ারে। আর তাঁদের ঠিক সামনে সাদা রঙ্গের কাপড়মোড়া ‘রাজকীয়’ চেয়ারে বসতে দেওয়া হয় রাজনীতিবিদদের। বাঁশের খুঁটিতে কাগজে লিখে এমন সাধারণ চেয়ার বরাদ্দ করে দেওয়া হয় মুক্তিযোদ্ধাদের জন্য।

এ নিয়ে সাংবাদিকসহ বিভিন্ন মহলে নিন্দার ঝড় ওঠে। তাৎক্ষণিকভাবে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ নিয়ে সমালোচনামূলক মন্তব্য করেন অনেকে। বিষয়টি মুক্তিযোদ্ধাদের জন্য অপমান বা অসম্মানজনক বলে মন্তব্য তাদের।এছাড়াও বিষয়টি নিয়ে উপস্থিত অনেক মুক্তিযোদ্ধা ক্ষোভ প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 82 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।