Voice of SYLHET | logo

৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ ইং

আলালের গ্রেফতার ও ছাত্রলীগ কর্মী হত্যার বিচারের দাবিতে সিকৃবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত : December 11, 2021, 16:35

আলালের গ্রেফতার ও ছাত্রলীগ কর্মী হত্যার বিচারের দাবিতে সিকৃবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

সিকৃবি প্রতিনিধিঃ বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় প্রতিবাদ জানিয়ে ও দেশের বিভিন্ন শিক্ষাঙ্গনে ছাত্রলীগের নেতাকর্মীদের হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সিলেট বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল শেষে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকা দাহ করেছেন তারা।

শনিবারব (১১ডিসেম্বর) দুপুর সোয়া ১টায় বিশ্ববিদ্যালয়ের ফুসকা চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে কয়েকটি সড়ক ঘুরে টিএসসিতে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ‘প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল যে কুরুচিপূর্ণ বক্তব্যে দিয়েছে তা কোন ভাল মানুষ দিতে পারে না। মোয়াজ্জেম হোসেনের এমন বক্তব্য সরকার ও রাষ্ট্রকে চরম হেয়প্রতিপন্ন করেছে। প্রতিবাদ সভা থেকে মোয়াজ্জেম হোসেন আলালকে দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 136 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।