Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

এবছর ২৪ ঘন্টায় বর্জ্য অপসারণ করা হবে – মেয়র আরিফ

প্রকাশিত : August 10, 2019, 15:53

এবছর  ২৪ ঘন্টায় বর্জ্য অপসারণ করা হবে – মেয়র আরিফ

এবছরও ঈদুল আজহায় কোরবানির পশুর বর্জ্য ২৪ ঘণ্টার মধ্যে অপসারণ করা হবে’।শনিবার (১০আগস্ট) দুপুরে নগর ভবনে কোরবানির বর্জ্য দ্রুত অপসারণের লক্ষ্যে বর্জ্য ব্যবস্থাপনা শাখার সংশ্লিষ্ট কর্মকর্তা ও পরিচন্নকর্মীদের সঙ্গে এক বৈঠকে তিনি এ ঘোষণা দেন।

পরিচ্ছন্নতা শাখার সংশ্লিষ্টদের উদ্দেশ্যে সিসিক মেয়র বলেন, ‘আপনাদের সম্মতি নিয়ে আমি নগরবাসীকে আশ্বস্ত করতে চাই, গতবছরের মতো এবারও ২৪ ঘণ্টার মধ্যে আমরা কোরবানির বর্জ্য অপসারণ করবো।’

তিনি বলেন, এ বছর সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ড এলাকায় মোট ৩০টি স্থান পশু কোরবানির জন্য নির্ধারণ করে দেওয়া হয়েছে। সেখানে প্যান্ডেল, পানিসহ যাবতীয় ব্যবস্থা থাকবে। এ জন্য নগরবাসীকে নির্ধারিত স্থানে কোরবানি দেওয়ার অনুরোধ জানিয়ে মেয়র বলেন, যদি নির্ধারিত স্থানে কোনও কারণে কোরবানি দেয়া সম্ভব না হয় তাহলে যেখানেই করবেন সেখানে পানি কিংবা রক্ত সংরক্ষনে রাখবেন। ড্রেন বা নালায় কোরবানীর বর্জ্য না ফেলতেও অনুরোধ জানান মেয়র আরিফুল হক চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1009 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।