Voice of SYLHET | logo

১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২২ ইং

গেইল-ব্রাভোকে ‘গার্ড অব অনার’ দিল অস্ট্রেলিয়া

প্রকাশিত : November 06, 2021, 23:39

গেইল-ব্রাভোকে ‘গার্ড অব অনার’ দিল অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্কঃ ক্রিস গেইল এবং ডোয়াইন ব্রাভো- দু’জনই বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে আশানুরূপ কিছু করতে পারেননি। তাতে কী হয়েছে! আবুধাবিতে আজ ম্যাচ শেষে এই দুই ক্যারিবীয় ক্রিকেটারকে অস্ট্রেলিয়া দল যে সম্মান দিয়েছে, তা জীবনেও তারা ভুলতে পারবেন না। এমনকি অন্য দলের জন্যও তা দৃষ্টান্ত হয়ে থাকলো।

৪ নভেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচেই ব্রাভো জানিয়ে ছিলেন, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে এই ম্যাচটাই তার ক্যারিয়ারের শেষ ম্যাচ। গেইল অবশ্য আজকের ম্যাচের আগে কিছুই জানাননি। যদিও প্যাট কামিন্সের বলে বোল্ড হয়ে দর্শকদের দিকে যেভাবে ব্যাট উঁচিয়ে ধরেছিলেন, তাতে অবসরের কিছু একটা আভাস পাওয়া যাচ্ছিল।’

এরপর শেষ দিকে মিচেল মার্শকে আউট করে তারই ঘাড়ে উঠে ছেলেমানুষের মতো মজা করলেন, তখনও বোঝা যাচ্ছিল, বিশ্বকাপে এটাই শেষ ম্যাচ। এরপর ৮ উইকেটে ম্যাচ জয়ের পর গেইল ও ব্রাভো যখন মাঠ থেকে বের হচ্ছিলেন তখন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা দুই সারিতে দাঁড়িয়ে দুই ক্যারিবীয় গ্রেটকে ‘গার্ড অব অনার’ দিলেন।

ডোয়াইন ব্রাভো এখানেও খুব মজা করলেন। পারফরম্যান্স দিয়ে শেষটা স্মরণীয় করতে না পারলেও বিদায় বেলায় তিনি ‘চ্যাম্পিয়ন’ ‘চ্যাম্পিয়ন’ ভুলে যাননি। অসিদের দেয়া গার্ড অব অনারের বেষ্টনী থেকে বের হতেই তিনি সামনে পেলেন ডেভিড ওয়ার্নারকে। তার সঙ্গেই চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন ড্যান্সে মেতে ওঠেন ব্রাভো। যদিও তা ছিল অল্প সময়ের জন্য।

ব্রাভো চিরতরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেও গেইল এখনই অবসরের কথা ভাবছেন না। আইসিসিতে দেওয়া এক বিবৃতিতে ঘরের মাঠ থেকে অবসর নেওয়ার কথা জানিয়েছেন ‘ইউনিভার্সাল বস’। একই সঙ্গে তার (গেইল) কথাবার্তায় ইঙ্গিত পাওয়া গেছে এই টি-টোয়েন্টি বিশ্বকাপটাই ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 101 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।