Voice of SYLHET | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২২ ইং

জাতীয় দলে নতুন দায়িত্বে সুজন

প্রকাশিত : November 06, 2021, 23:32

জাতীয় দলে নতুন দায়িত্বে সুজন

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে নতুন দায়িত্ব পেয়েছেন খালেদ মাহমুদ সুজন। সাবেক এই ক্রিকেটারকে টিম ডিরেক্টর পদে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জানা গেছে, টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ দলের ব্যর্থতার কারণে সুজনের হাতে বাংলাদেশ দলের দায়িত্ব তুলে দিয়েছে ক্রিকেট বোর্ড। বিসিবির মিডিয়া বিভাগের প্রধান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন দায়িত্বে কোচ ও অধিনায়কের সঙ্গে টিম ম্যানেজমেন্টের সদস্য হিসেবে থাকবেন সুজন। এর আগে জাতীয় দলের টেকনিক্যাল ডিরেক্টর পদে দায়িত্ব পালন করেছেন তিনি। সে সময় তার দায়িত্ব ছিল সীমিত। এবার তাকে বাড়তি দায়িত্ব দিয়ে টিম ডিরেক্টর করেছে বিসিবি।

নতুন দায়িত্বে সুজন দল নির্বাচন, ভবিষ্যৎ পরিকল্পনা থেকে শুরু করে ক্রিকেটীয় সিদ্ধান্তেও মতামত দিতে পারবেন। বিসিবি পরিচালক জালাল ইউনুস এ ব্যাপারে বলেন, ‘দল নির্বাচনে টিম ডিরেক্টর থাকে। অধিনায়ক, কোচের সঙ্গে তিনিও ম্যানেজমেন্টের একজন সদস্য হিসেবে থাকবেন।’
আসন্ন পাকিস্তান সিরিজ থেকেই সুজনের কাজে যোগ দেওয়ার কথা। আগামী ১৬ নভেম্বরে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান দল। সফরে তিনটি টি-২০ ও দুটি টেস্ট খেলবে তারা। সিরিজের জন্য আগামী ১২ নভেম্বর থেকে অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল। সেদিনই আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেবেন মাহমুদ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 417 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।