Voice of SYLHET | logo

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৮ই আগস্ট, ২০২২ ইং

প্রবাসীরাই জাতীর শ্রেষ্ঠ সন্তান, তাদেরকে শুভেচ্ছা জানানো আমাদের দায়িত্ব,

প্রকাশিত : August 10, 2019, 09:06

প্রবাসীরাই জাতীর শ্রেষ্ঠ সন্তান, তাদেরকে শুভেচ্ছা জানানো আমাদের দায়িত্ব,

গোয়াইনঘাটে প্রবাসী সম্মাননা অনুষ্ঠানে বক্তারা।

গোয়াইনঘাট প্রতিনিধি :— প্রবাসীরাই জাতীর শ্রেষ্ঠ সন্তান, তাদের কঠিন পরিশ্রমে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তার কাঙ্খিত লক্ষ্যে, তাই তাদেরকে সম্মান জানানো আমাদের দায়িত্ব। যাদেরকে ঘীরে রচিত হয় বাংলাদেশের অর্থনীতি তাদেরকে সম্মান না জানানো অকৃতজ্ঞতার কাজ। তাছাড়া বৃহৎ পরিসর ছাড়াও বিশেষ করে গোয়াইনঘাট উপজেলার সর্বসাধারন জনগন ও প্রবাসীদের কল্যাণে গোয়াইনঘাট প্রবাসী পরিষদের নেতারা যে কাজ করে যাচ্ছেন তা সত্যিই প্রশংসায় সীমাবদ্ধ রাখেনা বরং সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণের আওতায় নিয়ে আসে। দিনরাত পরিশ্রম শেষে একটু সময় পেলে প্রবাসীরা যে আজ দেশকে নিয়ে ভাবছেন তা নিশ্চয়ই আমরা দেশবাসীকে শিক্ষা দেয় সমাজ ও জনকল্যানের সেই অপরিমেয় স্মৃতিগাথার কথা। তাই আমরা ক্ষুদ্র এই শিক্ষা প্রতিষ্ঠান গোয়াইনঘাট দাখিল মাদ্রাসা ও গোয়াইনঘাট বাসীর পক্ষ থেকে প্রবাসীদের একটু কৃতজ্ঞতা প্রকাশ করার ভাবার্থ প্রকাশ করছি।


আজ দুপুর বার ঘঠিকার সময় গোয়াইনঘাট দাখিল মাদ্রাসা গভর্নিং বডি আয়োজিত প্রবাসীদের সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা। প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি ও আলীরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার মনজুর আহমদ এর সভাপতিত্বে মাদ্রাসা শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার যুগ্ম সম্পাদক আবুল হোসেন এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন একে নিউজ মিডিয়া ও গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের চেয়ারম্যান সাংবাদিক আনোয়ার হোসাইন । অনুষ্ঠানে বক্তব্য রাখেন বারহাল আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নেছার আহমদ, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রবাসী পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি ও ওমান প্রবাসী নাসির উদ্দিন, গোয়াইনঘাট প্রবাসী পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা ও সৌদি আরব প্রবাসী আহমদ আলী, কেন্দ্রীয় উপদেষ্টা আব্দুল গফুর, কেন্দ্রীয় সহ সমন্বয়ক এম এ মান্নান, কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ও লন্ডন প্রবাসী মোহাম্মদ আলী সুমন, কেন্দ্রীয় প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও সৌদি আরব প্রবাসী জঈন উদ্দিন বাচ্চু, কেন্দ্রীয় সহ সমাজ সেবা বিষয়ক সম্পাদক ও ফ্রান্স প্রবাসী ফয়েজ আহমদ, প্রবাসী পরিষদের দুবাই শাখার ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা তাজ উদ্দিন ।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক এম এ মালিক, পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সওয়াব আলী, গোয়াইনঘাট অনলাইন প্রেসক্লাবের সভাপতি বেলাল উদ্দিন আল আযাদ, পশ্চিম জাফলং ওয়ারিয়রস বিজনেস গ্রুপের ভাইস চেয়ারম্যান কামাল উদ্দিন, কিশোর কন্ঠ পাঠক ফোরাম গোয়াইনঘাটের সভাপতি আরিফুল ইসলাম, সাবেক ফুটবলার মকবুল হোসেন বুলবুল, মাদ্রাসার পিন্সিপাল মাওলানা তৈয়ব আহমদ, ভাইস পিন্সিপাল মাওলানা শামছুদ্দিন প্রমুখ ।সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে প্রবাসীরা তাদের কে এই আয়োজনের জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ ও সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 784 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।