Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

অপেক্ষা করতে না চাইলে টিকিট ফেরত দেয়া যাবে

প্রকাশিত : August 10, 2019, 08:22

অপেক্ষা করতে  না চাইলে টিকিট ফেরত দেয়া যাবে

নিউজ ডেস্ক: বৃহস্পতিবার রাত থেকে পুরোদমে শুরু হয়েছে ঈদযাত্রা। মানুষের ঢল নেমেছে বাসস্টেশন, রেলস্টেশন ও নৌপথে। শুক্রবার থেকে ভোগান্তি শুরু হলেও সময়ের সঙ্গে সঙ্গে তা তীব্র আকার ধারণ করেছে। আজ শনিবার দুপুর পর্যন্ত ১০ থেকে ১২ ঘণ্টা বিলম্বে ছাড়ছে ট্রেন। এই অবস্থায় টিকিট ফেরত দেয়ার সুযোগের কথা জানালেন রেলপথ সচিব মোফাজ্জল হোসেন।

রেলপথ সচিব সাংবাদিকদের জানান, যারা বিলম্বিত ট্রেনে যেতে চাচ্ছেন না, তাদের টিকিট ফেরত নেয়া হবে। বেলা সাড়ে ১১টার দিকে তিনি বলেন, তবে এখন পর্যন্ত কেউ টিকিট ফেরত দেয়নি।

ট্রেনের এই সিডিউল বিপর্যয় শুরু হয় মূলত গতকাল শুক্রবার দুপুর থেকে। ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশে লাইনচ্যুত হলে ট্রেন চলাচল বন্ধ থাকে প্রায় সাড়ে তিন ঘণ্টা। রেল কর্তৃপক্ষ বলছে, ওই দুর্ঘটনা সূচি বিপর্যয়ের অন্যতম কারণ। বঙ্গবন্ধু সেতু পার হয়ে রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগে যেসব ট্রেন যায়, তার সবগুলোই কম বেশি বিলম্বিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 685 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।