Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

ট্রেনের শিডিউল বিপর্যয় ভোগান্তিতে ঘরমুখো মানুষ

প্রকাশিত : August 10, 2019, 06:10

ট্রেনের শিডিউল বিপর্যয় ভোগান্তিতে ঘরমুখো মানুষ

নিউজ ডেস্ক: গতকাল টাঙ্গাইলে সুন্দরবন এক্সপ্রেস লাইনচ্যুতের ঘটনায় শিডিউল বিপর্যয় কাটিয়ে উঠতে পারছে না রেল কর্তৃপক্ষ। ফলে শনিবার প্রায় সব ট্রেনই বিলম্বে ছাড়বে কমলাপুর থেকে। এক ঘণ্টা থেকে শুরু করে আট ঘণ্টারো বেশি বিলম্বে গন্তব্যে ছাড়বে এসব ট্রেন।
শনিবার কমলাপুর স্টেশনে গিয়ে সরেজমিনে ঘুরে ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে দেখা গেছে, বিলম্বে ট্রেন ছাড়ার কারণে ভোগান্তিতে পড়েছেন ঘরমুখো হাজারো মানুষ।

এ বিষয়ে রেলের জনসংযোগ দফতরের পরিচালক মোহাম্মদ মাহবুবুর রহমান জানান, রাজশাহীগামী ৭৬৯ নং ধূমকেতু এক্সপ্রেস ট্রেনটি সকাল সাড়ে ৬টার পরিবর্তে বেলা ১টার দিকে কমলাপুর ছেড়ে যাবে।

৭২৬ নং সুন্দরবন এক্সপ্রেস ট্রেন ৫ ঘণ্টা বিলম্বে সকাল সাড়ে ১১টার দিকে কমলাপুর ছেড়ে যেতে পারে। ৭৬৫ নং নীলসাগর এক্সপ্রেস ট্রেন ৮টার পরিবর্তে বিকেল ৪ টায় ছেড়ে যাওয়ার সম্ভাব্য সময় দেয়া হয়েছে। ৭৭১ নং রংপুর এক্সপ্রেস ট্রেনটি ৮ ঘণ্টা বিলম্বে আনুমানিক বিকেল ৫ টায় গন্তব্য ছেড়ে যাবে।

লালমনিরহাট ঈদ স্পেশাল ট্রেনটি ১০ ঘণ্টা বিলম্বে আনুমানিক সন্ধ্যা সোয়া ৭ টায় ছেড়ে যাবে। এ ছাড়া পশ্চিমাঞ্চলগামী কয়েকটি ট্রেন একঘণ্টা বিলম্বে চলাচল করবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 633 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।