Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

বিশ্বনাথে আওয়ামীলীগের ত্রাণ বিতরণ

প্রকাশিত : August 09, 2019, 18:04

বিশ্বনাথে আওয়ামীলীগের ত্রাণ বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধিঃ ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে সিলেটের বিশ্বনাথে অসহায় ও দরিদ্রদের মধ্যে চাল বিতরণ অব্যাহত রয়েছে। শুক্রবার দুপুরে বিশ্বনাথ সদর ইউনিয়নের ৪১৮টি পরিবারের প্রত্যেককে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

স্থানীয় রামসুন্দর সরকারি হাইস্কুল মাঠে চাল বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজে করে যাচ্ছে।এই ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের নেতৃত্বাধীন সরকারের কোন বিকল্প নেই।

বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য শাহনেওয়াজ চৌধুরী সেলিম।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 901 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।