Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

যুক্তরাজ্যে করোনায় আরও ৪ সিলেটীর মৃত্যু, শোকে কাতর দেশে থাকা স্বজনরা

প্রকাশিত : January 27, 2021, 23:55

যুক্তরাজ্যে করোনায় আরও ৪ সিলেটীর মৃত্যু, শোকে কাতর দেশে থাকা স্বজনরা

নিউজ ডেস্কঃ প্রতিদিনই আসছে মৃত্যুর খবর। সকাল হলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে খবর। করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাজ্যে আরও চার সিলেটীর মৃত্যু হয়েছে। স্বজন হারানোর শোকে কাতর হয়ে পড়েছেন দেশে থাকা স্বজনরা। যুক্তরাজ্যে বসবাসকারী স্বজনদের নিয়ে অতীতে এতো দুশ্চিন্তায় পড়তে হয়নি দেশের স্বজনদের।

এদিকে আরও চার সিলেটীদের মধ্যে গত শুক্রবার লন্ডনের হিত্রো যুবলীগের সাবেক সভাপতি আশিকুর রহমান আশিকের চাচা হাজী দাইম উল্ল্যা ও শনিবার তার স্ত্রী মারা যান। তারা সিলেটের বিশ্বনাথ থানার দণ্ডপানিপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ জানুয়ারি লন্ডনের কুইন এলিজাবেথ হাসপাতালে মারা গেছেন বিশিষ্ট শিক্ষানুরাগী আতিকুর রাজ্জাক চৌধুরী (৬৬)। তার বাড়ি সিলেটের বিয়ানীবাজারের আদিনাবাদে।

অন্যদিকে যুক্তরাজ্যের সাউদাম্পটনে মারা যান আলহাজ্ব এরশাদ মিয়া (৭৪)। যুক্তরাজ্যের সাউদাম্পটন শাহজালাল মসজিদের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ছিলেন তিনি। তার পারিবারিক বাড়ি মৌলভীবাজারের একাটুনা ইউনিয়নের দিশালোক গ্রামে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 377 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।