Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

ঈদুল আযহা উপলক্ষে সিসিকের জরুরী সেবা কার্যক্রম

প্রকাশিত : August 07, 2019, 13:36

ঈদুল আযহা উপলক্ষে সিসিকের জরুরী সেবা কার্যক্রম

নিজস্ব প্রতিবেদকঃ
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশন আগামী ৯ আগস্ট থেকে ১৩ আগস্ট পর্যন্ত জরুরী সেবা কার্যক্রম পরিচালনা করবে।

এ লক্ষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নির্দেশনা অনুযায়ী উল্লেখিত তারিখ পর্যন্ত সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা নগর ভবনের রোম নং ১০৭ এ স্থাপিত তথ্য কেন্দ্রে রোষ্টার ডিউটি পালন করবেন।

নগরীর সম্মানিত নাগরিকরা পবিত্র ঈদুল আযহায় সিসিকের জরুরী সেবা গ্রহণ করতে উল্লেখিত রোমে নিম্ন বর্ণিত কর্মকর্তা ও কর্মচারীদের সাথে যোগাযোগ করে জরুরী সেবা গ্রহণ করতে পারবেন।

সিসিকের স্থাপিত তথ্য কেন্দ্রের রোষ্টার ডিউটি পালনকারী কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন সিসিকের উপ-সহকারী প্রকৌশলী অংশুমান ভট্টাচার্য (০১৭১২-০৮৭৮৮৪)।

এছাড়া তার সাথে জরুরী সেবা কাজে নিয়োজিত থাকবেন, আদায়কারী জয়ন্ত সরকার, বিজু লাল দে, অফিস সহায়ক রনজিৎ রবি দা ,আদায়কারী রিপন চন্দ্র পাল, অমিত কান্তি দে, অফিস সহায়ক মনিন্দ্র চন্দ্র দেব, আইন সহকারী শ্যামল রঞ্জন দেব, আদায়কারী জ্যোতিষ চক্রবর্তী, অফিস সহায়ক কৃষ্ণ গোপাল সিংহ, আদায়কারী দেবব্রত রায়, টিকাদার সুমন চন্দ্র দে ও অফিস সহায়ক প্রদীপ কুমার দে প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 607 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।