Voice of SYLHET | logo

১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ ইং

ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ সুরমায় জনসচেতনতামূলক লিফলেট বিতরণ

প্রকাশিত : August 07, 2019, 13:22

ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ সুরমায় জনসচেতনতামূলক লিফলেট বিতরণ

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
ডেঙ্গুমুক্ত দেশ চাই,পরিচ্ছন্নতার বিকল্প নাই” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন উপলক্ষে  এক বর্ণাঢ্য জনসচেতনতামূলক লিপলেট বিতরন করেছে রোটারি ক্লাব অব সিলেট গার্ডেন সিটি।

আজ বুধবার ৭ আগস্ট সকাল ১১টায় দক্ষিন সুরমা উপজেলার নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজ এ ছাত্রীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

এসময় বক্তারা বলেন- ডেঙ্গুমুক্ত দেশ চাই, পরিস্কার পরিচ্ছন্নতার বিকল্প নাই। ডেঙ্গু থেকে বাঁচতে সচেতনতাই যথেষ্ঠ।বাড়ি আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্নতা রাখতে হবে, ফুলের টব, ডাব ও নারিকেলের খোসায়, প্লাষ্টিক পাত্রে, ভাঙ্গা হাড়ি/পাতিল, এয়ারকন্ডিশন ও রেফ্রিজারেটরের তলায় পানি জমতে দেবেন না, বাসার বিভিন্ন স্থানে জমে থাকা পানি পরিস্কার করুন, সপ্তাহে অন্তন একবার বসত বাড়ির আশপাশ পরিস্কার করার আহ্বান জানান।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুস সামাদ নজরুল এর সভাপতিত্বে এবং প্রজেক্ট চেয়ারম্যান রোটারিয়ান পিপি নাজমুল ইসলাম খসরু এর পরিচালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরজাহান মহিলা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা রোটারিয়ান ডা. মিফতাউল হোসেন সুইট, এসাইন এসিস্ট্যান্ট গভর্নর হানিফ মোহাম্মদ, এসিস্ট্যন্ট গভর্নর তোফাযেল আহমদ, জেলা পরিষদের সদস্য রোটারিয়ান মতিউর রহমান মতি,ভাইস প্রেসিডেন্ট সুবল চন্দ্র দাশ।

আরো উপস্থিত ছিলেন রোটারিয়ান প্রফেসর এম এ বায়েস, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল জলিল মল্লিক, চিফ সার্জেন্ট এট আর্মস মো.আনোয়ার হোসেন, সার্জেন্ট আর্মস উত্তম কুমার দে,রোটারিয়ান আনোয়ার হোসেন সুহেল,রোটারিয়ান উত্তম কুমার দে, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হোসনে আরা বেগম, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুস সালাম গয়াছ, লাউয়া সেবা সংঘের সভাপতি মো.আমিরুল ইসলাম, আক্কাস উদ্দিন আক্কাস, রোটারিয়ান রাজিব আহসান রিমন, সেবা সংঘের সেক্রেটারি সায়েম আহমদ, সহ-সভাপতি স্বপন খান, সেবা সংঘের অন্যান্য কর্মকতাসহ অত্র এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শিক্ষা প্রতিষ্ঠােেনর শিক্ষক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 930 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।