Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

নগরীর দক্ষিণ সুরমায় টমটম চালকদের মানববন্ধন।

প্রকাশিত : August 07, 2019, 10:32

নগরীর দক্ষিণ সুরমায় টমটম চালকদের মানববন্ধন।

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
আজ বুধবার (৭ আগস্ট) সকালে দক্ষিণ সুরমার মার্কাজ পয়েন্টে এই মানববন্ধনের আয়োজন করে টমটম চালকরা।

মানববন্ধনকারীরা জানান, সিসিকের ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের কয়েকজন টমটম চালকের একটি রিট আবেদনের প্রেক্ষিতে দক্ষিণ সুরমা এলাকায় টমটম চালানোর অনুমতি প্রদান করে উচ্চ আদালত। কিন্তু সম্প্রতি সিটি করপোরেশন ও মহানগর পুলিশ আদালতের আদেশ অমান্য করে টমটম চালাতে বাধা দিচ্ছে।

টমটম চালক জামান উদ্দিনের পরিচালনায় ও রমজান মিয়ার সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, উচ্চ আদালতের আদেশ থাকা সত্ত্বেও গত ৯ জুলাই থেকে সিটি মেয়র টমটম চালাতে বাধা দিচ্ছেন। তাঁর নির্দেশে  পেয়ে ট্রাফিক পুলিশ টমটম দক্ষিণ সুরমায় টমটম চালাতে দিচ্ছে না।

মানববন্ধনে বক্তারা আরো বলেন,  রুটি রোজগারের একমাত্র অবলম্ব টমটম বন্ধ থাকায় আমরা অসহায় হয়ে পরেছি। ২৫ দিন যাবৎ আমাদের গাড়ী বন্ধ থাকায় অর্ধাহারে, অনাহার কয়েকশত মানুষের দিন কাটছে। অথচ গত কয়েকদিন থেকে রাসেল নামের এক যুবকের মাধ্যমে দক্ষিণ সুরমার তিনটি ওয়ার্ডে টমটম চলাচল করলেও রহস্যজনক কারনে তাদের গাড়ি আটক করা হচ্ছে না। হাইকোর্টের প্রতি সম্মান জানিয়ে আমরা শান্তিপূর্ণ মানববন্ধন পালন করি। অবৈধ চলাচলকারী টমটম বন্ধ রাখা ও আমাদের টমটম চলাচলের অনুমতি না দিলে আগামীতে কঠোর কর্মসূচী দেয়ার ককথা জানান তাঁরা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 279 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।