Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর উপর ছাত্রলীগের হামলা, আহত ৩

প্রকাশিত : August 07, 2019, 01:20

পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর উপর ছাত্রলীগের হামলা, আহত ৩

সিলেট প্রতিনিধি:সিলেট নগরের জল্লারপাড়ে ছাত্রলীগের হামলায় তিন যুক্তরাজ্য প্রবাসীসহ ৪ জন আহত হয়েছেন। এ সময় তাদের ব্যবহৃত একটি বিলাশ বহুল প্রাইভেট কার ভাঙচুর করা হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে পশ্চিম জিন্দাবাজারের জল্লারপাড় এলাকার পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

হামলার ঘটনায় ওই তিন যুবক গুরুতর আহত হয়েছে। আহতরা হলো- বালুচর এলাকার সফিক উদ্দিনের ছেলে হাসান (২২), একই এলাকার বশির উদ্দিনের ছেলে জিমন (২৫) ও গয়াস মিয়ার ছেলে নাহিয়ান (১৮)। এছাড়া তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কারও ভাংচুর করেছে হামলাকারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান- ইংল্যান্ড প্রবাসী ৩ যুবক পাঁচভাই রেস্টুরেন্টে রাতের খাবার খেয়ে বেরিয়ে আসলে তাদের কথাবার্তা নিয়ে খারাপ মন্তব্য করে ওখানে উপস্থিত সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি পিযুষ কান্তি দে’র গ্রুপের কর্মী জায়েদ ও সজিব নামের দুই ছাত্রলীগ নেতা। এ নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে জায়েদ ও সজিবের নেতৃত্বে ১০/১৫ জন ছাত্রলীগ কর্মী তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে ওই তিন যুবক গুরুতর আহত হয়।

খবর পেয়ে কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে এবং আহত ৩ যুবকদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ব্যপারে ওসি সেলিম মিয়া জানান- হামলার খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে। এছাড়া আহত ৩ যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 786 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।