Voice of SYLHET | logo

৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২২ ইং

বাকৃবির ছাত্র নির্যাতনে তদন্ত কমিটি গঠন

প্রকাশিত : August 07, 2019, 01:03

বাকৃবির ছাত্র নির্যাতনে  তদন্ত কমিটি গঠন

বাকৃবি প্রতিনিধি:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শহীদ জামাল হোসেন হলের শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে প্রশাসন।

মঙ্গলবার ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেনকে আহ্বায়ক, সহকারী প্রক্টর ড. চয়ন গোস্বামীকে সদস্য সচিব ও এছাড়াও তদন্ত কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে বিশ্ববিদ্যালয়ের সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. আজহারুল ইসলামকে সদস্য
করে তদন্ত কমিটির গঠন করা হয়েছে।

এ বিষয়ের কমিটির প্রধান ড. এ কে এম জাকির হোসেন বলেন, আগামীকাল মিটিং করে কর্মপন্থা নির্ধারণ করবো। অপরাধ প্রমাণিত হলে দ্রুত সময়ে অভিযুক্তদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের নিয়মানুসারে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, রবিবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের শহীদ জামাল হোসেন হলের ছাত্রলীগ সভাপতি দীপক হালদারকে সালাম না দেওয়ার অভিযোগে প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে হলের ৫ নং কক্ষে ডেকে নেয়। অভিযোগ আছে হল ইউনিট ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ্ হিশ শাফি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শাহাদাত হোসেন শাওন এবং পাঠাগার সম্পাদক মো. রাহাত হোসেন রাত দেড়টা থেকে ভোর সাড়ে ৫টা পর্যন্ত আটকে রেখে মারধর ও নির্যাতন করে এবং বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 697 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।