Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

ওসমানীনগরে গরু বোঝাই ট্রাকে চাঁদা দাবি, ‘৯৯৯’ কল করে আটক ৫

প্রকাশিত : August 06, 2019, 18:18

ওসমানীনগরে গরু বোঝাই ট্রাকে চাঁদা দাবি, ‘৯৯৯’ কল করে আটক ৫

নিউজ ডেস্কঃসিলেটের ওসমানীনগরে গরু বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজির চেষ্টাকালে ৫ যুবককে আটক করেছে পুলিশ। সোমবার রাতে সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণগ্রাম এলাকায় ট্রাক আটকে চাঁদা আদায়ের চেষ্টাকালে গরুর মালিক ৯৯৯ নাম্বারে ফোন করে আইনি সহযোগিতা চান।

এ সময় ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে সিলেটের মাছিমপুর গ্রামের আবুল কালাম দিপু (২৮), সিলেটের উপশহরের সৈয়দ তাফরিদ চৌধুরী মাহির, সিলেট সদরের নোয়াগাও সাদীপুর এলাকার শাকিল আলম খান (২১), মোগলাবাজার থানার সিলাম গ্রামের শামছুল ইসলাম রুমন (২৫) এবং দক্ষিণ সুরমার বলদি গ্রামের মেহের হাসানকে (২১) আটক করে।

তাদের বিরুদ্ধে গরুর মালিক বাদি হয়ে একটি মামলা দায়ের করলে পুলিশ সেই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো করেছে।

জানা যায়, মাগুরা জেলার শ্রীপুর থানার আরিফ শেখ (৪০) ট্রাকযোগে (ঢাকা মেট্রো ট-১৬-৮৯২২) ১৮টি গরু নিয়ে সিলেট শহরের দিকে যাচ্ছিলেন। ওসমানীনগরের শেরপুর টোলপ্লাজা অতিক্রম করার পর ২ মোটরসাইকেলের ৫ আরোহী গরুবোঝাই ট্রাকটিকে থামানোর সংকেত দেয়। ট্রাকটি ব্রাহ্মণগ্রাম এলাকায় পৌছলে মোটরসাইকেলের ৫ আরোহী ট্রাকের গতিরোধ করে ট্রাকে উঠে যায়।

এসময় তারা গরুর মালিকের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। গরুর মালিক কৌশলে ৯৯৯ নম্বারে ফোন করে সহযোগিতা চাইলে কিছুক্ষণের মধ্যে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে গিয়ে চাঁদাবাজদের আটক করেন।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোক্তভোগী ৯৯৯ নম্বরে ফোন করে সহযোগিতা চাইলে আমরা ঘটনাস্থল পৌছে ২টি মোটরসাইকেলসহ ৫ চাঁদাবাজকে আটক করতে সক্ষম হই।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 660 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।