Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীর দক্ষিণ সুরমায় র‍্যাবের অভিযান; ১২ জুয়াড়ি গ্রেপ্তার

প্রকাশিত : August 06, 2019, 09:45

নগরীর দক্ষিণ সুরমায় র‍্যাবের অভিযান; ১২ জুয়াড়ি গ্রেপ্তার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
দক্ষিণ সুরমা থেকে সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮ টায় নগরীর ক্বিন ব্রিজ সংলগ্ন চাঁদনী ঘাট মাছ বাজারের পিছনে মিজানের রিক্সা গ্যারেজের ভিতরে অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। এসময় জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের জুয়ার সরঞ্জামাদিসহ এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯, সিলেটের (মিডিয়া অফিসার) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হল, দক্ষিণ সুরমার পুলেরমুখ এলাকার মৃত ইব্রাহীমের ছেলে ইসমাঈল হোসেন (৩৫), দক্ষিণ সুরমার সামাদ দাইল এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে কাওছার মিয়া (৪২), দক্ষিণ সুরমার ভূইয়া প্যাম্প এলাকার আবদুল মান্নানের ছেলে সাইফুল ইসলাম (২৬), দক্ষিণ সুরমার মঞ্জু শাহার মাজার এলাকার মৃত উসমান মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (৩০), দক্ষিণ সুরমার শ্রীরামপুর এলাকার শফিক মিয়ার ছেলে মো. কাওছার আহম্মদ (১৯), দক্ষিণ সুরমার কদমতলী এলাকার মো. আবদুল গণির ছেলে বাবুল মিয়া (২৬)।
এসএমপির কোতোয়ালী থানার শাহ্ জালাল মাজার এলাকার মোখলেছ মিয়ার ছেলে আরজু মিয়া (২৫), দক্ষিণ সুরমার চাঁদনীঘাট এলাকার কমেন্দ্রপালের ছেলে জিতেন্দ্র পাল (৪৮), একই এলাকার আক্তার হোসেনের ছেলে সালেহ আহম্মদ (৩৮), দক্ষিণ সুরমার ঝালপাড়া এলাকার ফালান মিয়ার ছেলে আলিকুল ইসলাম (২১), দক্ষিণ সুরমার দক্ষিণ ভার্তখোলা এলাকার আবদুল মতিনের ছেলে শাহেদ মিয়া (২৮) এবং দক্ষিণ সুরমার সাধুর বাজার এলাকার আবুল কাশেম মুক্তারের ছেলে আরশাদ মুক্তার (১৮)।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 614 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।