Voice of SYLHET | logo

২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২২ ইং

আম্বরখানা থেকে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

প্রকাশিত : August 05, 2019, 08:34

আম্বরখানা থেকে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

নিজস্ব প্রতিবেদকঃ
সিলেটে ৭৪৩ পিস ইয়াবাসহ সিলেট মেট্রোপলিটন পুলিশের কনস্টেবলসহ দুজনকে আটক করেছে র‌্যাব। রোববার (৪ আগস্ট) রাত ১১টার দিকে নগরীর আম্বরখানা এলাকার ডিঙ্গি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক পুলিশ কনস্টেবল তোফায়েল আহমেদ (২৮) জালালাবাদ থানার পিকআপ ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। সে সিলেটের জকিগঞ্জ উপজেলার মাদারখাল গ্রামের আব্দুল নূরের ছেলে এবং মো. আমির হোসেন (৩৭) সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার খাক্কুয়ার পাড় এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

র‌্যাব জানায়, রোববার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আম্বরখানা এলাকার ডিঙ্গি রেস্টুরেন্টে অভিযান চালানো হয়। এ সময় একই টেবিলে বসে থাকা কনস্টেবল তোফায়েল ও আমির হোসেনের দেহ তল্লাশি করে র‌্যাব। তল্লাশির পর তোফায়েলের কাছ থেকে ৬০৩ পিস এবং আমির হোসেনের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে সোমবার রাত সোয়া ৪টার দিকে কোতোয়ালি থানায় তাদের হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে র‌্যাব।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ বলেন, কনস্টেবল তোফায়েল জালালাবাদ থানার পিকআপচালক হিসেবে কর্মরত। এ ঘটনায় কনস্টেবল তোফায়েলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 745 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।