Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

মুজিববর্ষে বৃক্ষরোপণ করলো রেঞ্জ ডিআইজি সিলেট অফিস

প্রকাশিত : August 31, 2020, 14:54

মুজিববর্ষে বৃক্ষরোপণ করলো রেঞ্জ ডিআইজি সিলেট অফিস

নিজস্ব প্রতিবেদকঃ-

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেট অফিসের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (৩১ আগস্ট) সকাল ৯ টায় বিভাগীয় সদর দপ্তরে ২০ টি উন্নতমানের নারিকেলের চারা এবং ৪০ টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ বৃক্ষ রোপণ করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম এবং সিলেট গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ হানিফ।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম, রেঞ্জ ডিআইজি অফিস সিলেটের পুলিশ সুপার নুরুল ইসলাম, জেদান আল মুসা, রেঞ্জ ডিআইজি অফিস সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার রাজীব কুমার দেব।

এছা্ড়া রেঞ্জ ডিআইজি অফিস সিলেটের সিনিয়র সহকারী পুলিশ সুপার গৌতম দেব ও রেঞ্জ ডিআইজি অফিস সিলেটের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, এর আগে রেঞ্জ ডিআইজি, সিলেট অফিস কর্তৃক ৫০০ টি বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ চারা রোপণ করা হয়েছিল। সেগুলো এখন ফল ও ছায়া দান করছে। রেঞ্জ ডিআইজি, সিলেট কর্তৃক গাছের চারা রোপন ও পরিচর্চা অব্যাহত আছে। পরিবেশ সংরক্ষণে বৃক্ষের ভূমিকা অপরিসীম। প্রধানমন্ত্রী কর্তৃক ১ কোটি বৃক্ষরোপন কর্মসূচি এবং মুজিববর্ষ উপলক্ষে রেঞ্জ ডিআইজি সিলেট কর্তৃক সিলেট বিভাগের বিভিন্ন পুলিশ স্থাপনায় বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 184 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।