Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে ৯ বোতল বিদেশী মদসহ আটক ৩

প্রকাশিত : August 30, 2020, 22:47

দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে ৯ বোতল বিদেশী মদসহ আটক ৩

ইসমাইল হোসাইন,দোয়ারাবাজারঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৯ বোতল বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন,

উপজেলার সদর ইউনিয়নের মা‌ঝেরগাঁও গ্রামের রজব আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৭) এবং সদর ইউনিয়নের মুরাদপুর গ্রামের মৃত মনু মিয়ার ছেলে আ‌ফিজ (২৮) একই ইউনিয়নের মা‌ছিমপুর গ্রামের মৃত সিরাই মিয়ার ছেলে ইকবাল হো‌সেন (২৫)।

থানা পুলিশ সুত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার
রাত ১১.৫০ ঘটিকায় উপজেলার নর‌সিংপুর ইউ‌নি‌য়নের কালাপ‌শি ব্রী‌জের দ‌ক্ষিণ পা‌শে দোয়ারাবাজার থানার (ওসি)মোহাম্মদ না‌জির আল‌মের নির্দেশনায় এসআই রাকিবুল হাছান এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই বজলুল করিম, এএসআই সুমন মিয়া সহযোগিতায় সংঙ্গীয় ফোর্স নিয়ে একটি মোটরসাইকেলসহ ৯ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ীদের আটক করে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ না‌জির আল‌ম জানান, মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত ভিবিন্ন কৌশলে নতুন নতুন পন্থা অবলম্বন করে অবৈধ পন্থায়, আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের
বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 202 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।