Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

গোলাপগঞ্জে বাস-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত

প্রকাশিত : August 29, 2020, 20:57

গোলাপগঞ্জে বাস-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত

গোলাপগঞ্জ ( সিলেটে ) থেকেঃ গোলাপগঞ্জে বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ১০টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কে গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চৌঘরী এলাকার ওয়াসিমা কমিউনিটি সেন্টারের সম্মুখে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের মৃত আজমল আলীর পুত্র লাল মিয়া (২৭),একই গ্রামের জাকারিয়া আহমদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের বাহার উদ্দিন (৪০) বাকি দুজনের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকালে সিলেট থেকে ছেড়ে আসা বড়লেখাগামী একটি বাসের সাথে সিলেটগামী একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় স্থানীয় জনসাধারণ ও গোলাপগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীগণ আহত অটোরিক্সা ও বাস যাত্রীদের গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে ৩ জনের মৃত্যু হয়। এছাড়াও আশংকাজনক অবস্থায় আরোও ২জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ৫ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 196 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।