গোলাপগঞ্জে সিএনজিচালিত অটোরিকশা (সিলেট থ-১১-৪১৫৩) ও একটি যাত্রীবাহী বাস (সিলেট ব-১১-০০৩৫) এর মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ ৩জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

শনিবার (২৯ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরী এলাকার ওয়াসিমা কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের সিএনজি চালক বাহার উদ্দিন (৪০), ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের মৃত আজমল আলীর ছেলে লাল মিয়া (২৭) ও একজনের পরিচয় জানা যায় নি। আহতদের মধ্যে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফুর হাজিপুর গ্রামের জাকারিয়া ও ১৭ বছরের এক যুবক রয়েছেন। যার নাম পরিচয় জানা যায় নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জ গামী বাসটি রানাপিং থেকে গোলাপগঞ্জে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে একজনের মারা যান।

এসময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ৩ জনকে মৃত ঘোষণা করে। আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ চৌধুরী দুর্ঘটনায় নিহত ও আহতদের বিষয়টি নিশ্চিত করেন