Voice of SYLHET | logo

১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ১লা জুলাই, ২০২২ ইং

কানিশাইল এলাকায় বৃদ্ধের লাশ, মাথায়-শরীরে আঘাতের চিহ্ন

প্রকাশিত : August 28, 2020, 21:52

কানিশাইল এলাকায় বৃদ্ধের লাশ, মাথায়-শরীরে আঘাতের চিহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ-

নিখোঁজের দুইদিন পর সিলেট নগরীর কানিশাইল এলাকায় সুরমা নদী থেকে আব্দুল ওয়াহিদ (৬৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর (পশ্চিমপাড়া) গ্রামের মৃত মনির উদ্দিন আহমদের ছেলে।

শুক্রবার (২৮ আগস্ট) দুপুর ১ টার দিকে কোতোয়ালি থানা পুলিশ সুরমা নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী শাহ আলী আহমদ জানান- দুপুরের দিকে নদীতে ভাসমান মরদেহটি দেখলে স্থানিয়রা পুলিশে খবর দেন। পরে কোতোয়ালি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। মরদেহের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে এবং হাত-পা ভাঙা বলে জানান তিনি।

নিহত আব্দুল ওয়াহিদের ছোট ভাই জাহেদ আহমদ জানান- তার ভাই পেশায় মুহুরি। গত বুধবার আসরের নামাজের পর একটি ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে আর ফেরেন নি। আজ দুপুরে পুলিশের ফোন পেয়ে বড় ভাইকে শনাক্ত করেন। তবে কার ফোন পেয়ে বের হয়েছেন এ ব্যাপারে পরিবারের কেউ কিছু জানেন না বলে তিনি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার জানান- মরদেহের মাথায় ৩টি আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া হত্যাকাণ্ডটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 161 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।