Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্ত রঞ্জন দত্তের মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র শোক

প্রকাশিত : August 25, 2020, 21:46

মহান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্ত রঞ্জন দত্তের মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র শোক

 

গোয়াইনঘাট (সিলোট)  সংবাদদাতাঃ
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্ত রঞ্জন দত্ত, বীর উত্তম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি আজ এক শোক বার্তায় বলেন, “চিত্ত রঞ্জন দত্ত একাত্তরের মহান মুক্তিযুদ্ধে অসীম সাহসিকতা ও বিচক্ষণতার সাথে 4নং সেক্টরের সেক্টর কমান্ডারের দায়িত্ব পালন করেছেন। মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের কারণে তিনি ‘বীরোত্তম’ খেতাবে ভূষিত হয়েছেন। তিনি অধুনালুপ্ত বাংলাদেশ রাইফেলস এর প্রথম মহাপরিচালক, বিআরটিসি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যন হিসেবে নিযুক্ত ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। মহান মুক্তিযুদ্ধে গৌরবোজ্জ্বল অবদানের জন্য বাংলাদেশের ইতিহাসে তাঁর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।”
মন্ত্রী প্রয়াতের আত্মার শাক্তি কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্য ও তাঁর আত্মীয়, বন্ধু-বান্ধবদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 169 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।