সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২২৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ১৫৬ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ২২ জন এবং মৌলভীবাজারের ৩৬ জন রয়েছেন।

গত ২৭ এপ্রিল প্রথম রোগী সুস্থ হওয়ার পর মঙ্গলবার (২৫ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৯১৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৩৫৮২ হাজার জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৮৯ জন, হবিগঞ্জে ৯৫৩ জন এবং মৌলভীবাজারের ৮৯২ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮১ জন। এরমধ্যে সিলেট জেলার ১২৯ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

মঙ্গলবার (২৫ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৯৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ৫৮ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ৭ জন এবং মৌলভীবাজারের ১২ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ২১৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৪২১ জন, সুনামগঞ্জে ১ হাজার ৯৪৯, হবিগঞ্জে ১ হাজার ৪৬১ এবং মৌলভীবাজারে ১ হাজার ৩৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৪০৪ জন। এরমধ্যে ১৩৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ৫৯১ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৯৩০ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৬১ জন।