Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

সিসিকে অন্তর্ভুক্তি’র দাবিতে মেয়র বরাররে তেতলী ইউনিয়নবাসীর স্মারকলিপি

প্রকাশিত : August 24, 2020, 19:38

সিসিকে অন্তর্ভুক্তি’র দাবিতে মেয়র বরাররে তেতলী ইউনিয়নবাসীর স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদকঃ-

দক্ষিণ সুরমা উপজেলার ৩নং তেতলী ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত করার দাবিতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১১টায় তেতলী ইউনিয়নবাসীর পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

স্মারকলিপিতে বলা হয়, দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের মৌজা ধরাধরপুর ১১৫,বলদি ১২৫আংশিক দাগ ২১৯৯,২৩৪৯,৩৫০৯,৩৫১১,৩৫১৩ ও ৩৫৩৫ দাগকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত হয়েছে। যাহা ইউনিয়নবাসী প্রত্যাশা পূরণ হয়নি। সিলেট সিটি কর্পোরেশনের সাথে তেতলী ইউনিয়নকে অর্ন্তভুক্ত করতে স্মারকলিপিতে জোর দাবি জানানো হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বানেশ্বরপুর নবারুন সংঘের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াহিদ, তেতলী পশ্চিমের গাঁও জামে মসজিদের মোতওয়াল্লী মোক্তার হোসেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ সমিতির সহ সাংগঠনিক সম্পাদক লায়েক আহমদ, বলদি যুব সমাজ কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মকছুদুল করিম নুহেল, বর্তমান সভাপতি রুবেল আহমদ, বৃহত্তর চন্ডিপুল ব্যবসায়ী ঐক্য কমিটির সাধারণ সম্পাদক হোসেন মিনহাজ, ব্যবসায়ী আব্দুল মুকিত, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক শরীফ আহমদ, কয়ছর আহমদ, আব্দুর রহমান মিফতা প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 184 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।