Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

ওসমানীনগরে উপজেলা প্রশাসনের সংবাদ বর্জনের ঘোষণা প্রেসক্লাবের

প্রকাশিত : August 24, 2020, 19:30

ওসমানীনগরে উপজেলা প্রশাসনের সংবাদ বর্জনের ঘোষণা প্রেসক্লাবের

ওসমানীনগর প্রতিনিধিঃঃ- 

সিলেটের ওসমানীনগর উপজেলা প্রশাসনের সকল দপ্তরের সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা।

সোমবার দুপুরে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব সদস্যের এ ঘোষণা দেন।

এক বিজ্ঞপ্তিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ জানান, সম্প্রতি ওসমানীনগর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের দায়িত্বে থাকা সংশ্লিষ্টরা নিজের ব্যর্থতা ও অনৈতিক কর্মকান্ড আড়াল রাখতে প্রকৃত সাংবাদিকদের এড়িয়ে চলছেন। উপজেলার গুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশ এবং তথ্য প্রাপ্তি থেকে বাধাগ্রস্থ হচ্ছেন সাংবাদিকরা। তাই সরকারের উন্নয়ণ কাজের চিত্র সাধারণ মানুষের দৌঁড়গোড়ায় পৌঁছানো সম্ভব হচ্ছে না। উপজেলা প্রশাসনের অধিনে থাকা বিভিন্ন দপ্তরের সভা ও কর্মকান্ডে সাংবাদিকদের এড়িয়ে চলছেন কর্মকর্তারা। বিভিন্ন সভায় উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের দাওয়াত দেওয়ার কথা থাকলেও তারা নিরবে সাংবাদিকেদের না জানিয়ে সভা সমাপ্ত করছেন। এমন কি সঠিক তথ্য দিতে কালক্ষেপণ ও নানা অজুহাত তৈরি করে সাংবাদিকদের কাছে তথ্য প্রদান না করারও অভিযোগ উঠে।

যার কারণে জাতীয় এবং স্থানীয় সংবাদ মাধ্যমে উপজেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকরা যথা সময়ে সংবাদ পরিবেশন করতে বাধার সম্মুখিন হচ্ছেন। স্থানীয় প্রশাসনের এমন গাফিলাতির কারণে সংবাদ প্রচার ও প্রকাশ না হওয়ায় সাধারণ জনগনও বঞ্চিত হচ্ছেন বিভিন্ন সেবা থেকে। তাই প্রেসক্লাবারে সাংবাদিকরা উপজেলা প্রশাসনের সকল দপ্তরের সংবাদ বর্জনের ঘোষনা করেন।

সোমবার দুপুরে প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি জুবেল আহমদ সেকেল, সহ-সভাপতি উজ্জ্বল ধর, সাধারণ সম্পাদক শিপন আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ আব্দুল মতিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সাংস্কৃতিক সম্পাদক রনিক পাল, নির্বাহী সদস্য সিতু সূত্রধর, আনোয়ার হোসেন আনা, জয়নাল আবেদীন, কয়েছ মিয়াসহ ক্লাবের সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে উপজেলা প্রশাসনের অধিনস্থ সকল দপ্তরের সংবাদ বর্জনের ঘোষনা দেয়া হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 172 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।