Voice of SYLHET | logo

২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

মৌলভীবাজারে মশার ওষুধ স্প্রে করার পর ১৪ শিক্ষার্থী অসুস্থ।

প্রকাশিত : August 03, 2019, 17:55

মৌলভীবাজারে মশার ওষুধ স্প্রে করার পর ১৪ শিক্ষার্থী অসুস্থ।

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারে মশার ওষুধ স্প্রে করার পর একটি বিদ্যালয়ের ১৪ শিক্ষার্থী অসুস্থ হওয়ার পর তাদের হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্পে করায় কিছু শিক্ষার্থী শ্বাসকষ্টে ভুগলে তাদের দেখে অন্যরা আতঙ্কে অসুস্থ হয় বলে চিকিৎসক জানিয়েছেন।
শনিবার বিকেলে জেলা শহরের দি ফ্লাওয়ার্স কে.জি. অ্যান্ড হাইস্কুলে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক রেজাউল করিম।
তিনি বলেন, “১৪ শিক্ষার্থী অসুস্থ বোধ করলে তাদের মৌলভীবাজার সদর হাসপাতলে নেওয়া হয়। তাদের মধ্যে ১১ জনকে ভর্তি করা হয়। অন্য তিনজন সুস্থ বোধ করায় তাদের তখনই বাড়ি পাঠানো হয়।”
হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা রত্ম দ্বিপ বিশ্বাস বলেন, “এতে শঙ্কার কিছু নেই। স্পে করার কিছুক্ষণ পর কিছু শিক্ষার্থী শ্বাসকষ্টে ভুগতে থাকে। তাদের দেখে পুরো ক্লাসের বাকিরা আতঙ্কে অসুস্থ হয়ে পড়ে। তারা ভয়ে ঘন ঘন শ্বাস নিতে থাকে। যেসব শিক্ষার্থী বলেছে তাদের শ্বাস নিতে কষ্ট হচ্ছে, তাদের অক্সিজেন দেওয়া হলে কয়েক ঘণ্টা পরে সুস্থ হয়ে যায়। তখন তাদের ছেড়ে দেওয়া হয়।”
তবে শিক্ষার্থী ও অভিভাবকরা বলছেন, বিদ্যালয় কর্তৃপক্ষের অসচেতনার কারণে এ ঘটনা ঘটেছে। স্কুল ছুটির পর তারা স্প্রে করলে এ সমস্যা হত না।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 988 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।