Voice of SYLHET | logo

২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী।

প্রকাশিত : August 03, 2019, 16:05

সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী।

নিজস্ব প্রতিবেদকঃ
সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাহির চৌধুরী আর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন জেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল।

জেলার বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামিম হজ পালনে সৌদি আরব ও সাধারণ সম্পাদক আলী আহমদ সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে গমন করায় তাদের দুইজনকে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে বলে জেলা বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শনিবার (৩ আগস্ট) সন্ধ্যায় জেলা বিএনপির দপ্তর সম্পাদক এডভোকেট মো. ফখরুল হক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংগঠনিক কাজে তাদেরকে সার্বিক সহযোগিতার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বলেও জানানো হয়েছে। একই সাথে জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের হজ পালন শেষে এবং সাধারণ সম্পাদক আলী আহমদের যুক্তরাজ্য সফর শেষে সুস্থভাবে নিরাপদ স্বদেশ প্রত্যাবর্তন করার জন্য নেতাকর্মীদের কাছে দোয়াও কামনা করেছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 992 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।