Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

কানাইঘাটে যুক্তরাষ্ট্র প্রবাসী জাকির আহমদ চৌধুরীর অর্থায়নে ৭০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ

প্রকাশিত : August 22, 2020, 19:45

কানাইঘাটে যুক্তরাষ্ট্র প্রবাসী জাকির আহমদ চৌধুরীর অর্থায়নে ৭০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ

 

কানাইঘাট(সিলেট) সংবাদদাতাঃ
সিলেটের কানাইঘাট উপজেলার বড় চতুল ইউনিয়নে যুক্তরাষ্ট্র প্রবাসী জাকির আহমদ চৌধুরীর নিজ অর্থায়নে অসহায় ৭০ টি পরিবারে মধ্যে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার সকাল ১০ টায় চতুল বাজার বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এবং দুপুর ১২টায় চতুল ঈদগাহ বাজারে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জাকির হোসেন চৌধুরী সেবা সংঘ কানাইঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক মৌলভী আলী আহমদের সভাপতিত্বে উভয় স্থানেই প্রধান অতিথি ছিলেন বড় চতুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মুবশ্বির আলী (চাচাই)।

সাবেক ছাত্রনেতা লিটন দাস ও সিলেট প্রেসক্লাবের সদস্য আব্দুল্লাহ আল নোমানের যৌথ পরিচালনায় পৃথক অনুষ্টানে বক্তব্য রাখেন জাকির হোসেন চৌধুরী সেবা সংঘ কানাইঘাট উপজেলা শাখার সহ-সভাপতি কমর উদ্দিন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, সেবা সংঘের সমন্বকারী শাহাব উদ্দিন, মুহিবুল হক। এ সময় উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আম্বিয়া, সাবেক ইউপি সদস্য ইসলাম উদ্দিন, চতুল ঈদগাহ ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা জমির উদ্দিন, আলীম উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 174 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।