Voice of SYLHET | logo

১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৭শে জুন, ২০২২ ইং

কানাইঘাটের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খলিলের দাফন সম্পন্ন

প্রকাশিত : August 22, 2020, 15:58

কানাইঘাটের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খলিলের দাফন সম্পন্ন

 

কানাইঘাট (সিলেট)  সংবাদদাতা
সিলেটের কানাইঘাট উপজেলার সদর ইউপির বীরদল গ্রামের মৃত মাওলানা মহরম আলীর ছেলে কানাইঘাট সরকারী উচ্ছ বিদ্যালের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মৌলভী বাজার জেলার সাবেক ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার খলিলুর রাহমান(৮০) দাফন সম্পন্ন হয়েছে।
গতকাল শনিকার বাদ যোহর কানাইঘাট পুরাতন থানা জামে মসজিদ মাঠে খলিলুর রহমানের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের মানুষ শরীক হন। পরে তার লাশ রামিজা বালিকা উচ্ছ বিদ্যালয় সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় সিলেটের রাগীব রাবেয়া হাসপালে মারা যান তিনি (ইন্নানিল্লাহি……….রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাজা পূর্বে খলিলুর রহমানের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সাবেক সাংসদ অধ্যক্ষ মাওলানা ফরিদ চৌধুরী ,উমর গন্জ মাদ্রাসার অধ্যক্ষ হাফিজ আফতাব,সিলেট অগ্রগামী উচ্ছ বিদ্যালের সাবেক শিক্ষক নুরুল আম্বিয়া চৌধুরী, রামিজা বালিকা উচ্ছ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মুমুন আহমদ, আব্দুল লতিফ,কমিশনার বিলাল উদ্দিন সহ মরহুমের স্বজনরা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 232 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।