Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

ছাতকে মসজিদের নাম পরিবর্তন নিয়ে দু’পক্ষের সংঘর্ষ আহত ২০

প্রকাশিত : August 22, 2020, 14:31

ছাতকে মসজিদের নাম পরিবর্তন নিয়ে দু’পক্ষের সংঘর্ষ আহত ২০

ছাতকে একটি মসজিদের নাম পরিবর্তন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারী-শিশুসহ অন্তত: ২০ ব্যক্তি আহত হয়েছেন। আহতদের ছাতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের হাতধনালী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় জড়িত থাকায় উভয় পক্ষের ৫ জনকে আটক করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, হাতধনালী গ্রামের হাজী সিরাজ মিয়া জামে মসজিদের নাম পরিবর্তন করা নিয়ে গ্রামের হাজী সিরাজ মিয়ার পুত্র, ইউপি সদস্য শাহ এমরান ও একই গ্রামের মৃত ইউনুছ আলীর পুত্র সুন্দর আলী পক্ষদ্বয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। ১৫ আগস্ট প্রতিপক্ষের লোকজন জোরপূর্বক মসজিদের সাইনবোর্ডে লেখা নাম কালি দিয়ে লেপন করে দিলে উভয় পক্ষের লোকজনের মধ্যে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ নিয়ে বৃহস্পতিবার বাদ আছর কথা কাটাকাটির জের ধরে উভয় পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টা ব্যাপী সংঘর্ষে নারী-শিশুসহ উভয় পক্ষের অন্তত: ২০ ব্যক্তি আহত হয়। খবর পেয়ে জাউয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ৫ জনকে আটক করে পুলিশ। ছাতক থানার অফিসার ইন চার্জ মোস্তফা কামাল সংঘর্ষের কথা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে আটককৃত ৫জনকে কোর্টে চালান দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 178 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।