Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

সামাজিক অবক্ষয় রোধে তরুণ সমাজকেই ভুমিকা রাখতে হবে -কে এম মামুন

প্রকাশিত : August 03, 2019, 14:18

সামাজিক অবক্ষয় রোধে তরুণ সমাজকেই ভুমিকা রাখতে হবে -কে এম  মামুন

ভয়েস অব সিলেট ডেস্কঃ স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও স্বপ্নঘুড়ি আসরের প্রধান উপদেষ্টা কে এম আবদুল্লাহ আল মামুন বলেছেন সামাজিক অবক্ষয়ের এই ভয়ংকর মুহুর্তে তরুণ সমাজের ভুমিকা ব্যতিত সুন্দর সমাজ বিনির্মাণ করা সম্ভব নয়। আর এই সুন্দর সমাজ বিনির্মানে একদল আদর্শিক তরুণ কর্মী তৈরী করতে স্বপ্নঘুড়ি আসর কাজ করে যাচ্ছে। তিনি স্বপ্নঘুড়ি সদস্যদেরকে আগামির চেলেন্জ মোকাবেলায় যোগ্যতর হয়ে গড়ে ওঠার আহবান জানান।

শিশু-কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংগঠন স্বপ্নঘুড়ি আসরের উদ্যোগে দ্বি-মাসিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি উপরোক্ত কথা বলেন।

শুক্রবার সিলেট নগরীর ঐতিহ্যবাহী কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের আসর কক্ষে অনুষ্ঠিত সাধারণ জ্ঞান প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবক উপস্থিত ছিলেন।

আসর সভাপতি বখতিয়ার আহমদ চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্নঘুড়ি আসর উপদেষ্টা মুহাম্মদ রুহল আমীন,মুহাম্মদ আসাদ মিয়া।

আসর সাধারণ সম্পাদক সাকিব আল হাসানের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন স্বপ্নঘুড়ি আসরের সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ সারোয়ার জামীল,সাংগঠনিক সম্পাদক ইনতিসার মুবতাসিম খান ইশমাম,ছাত্রকল্যাণ সম্পাদক তানভীর মাহমুদ খান,আসর সদস্য আহমেদ জারীর,হোসাইন আলামীন,মাহফুজ খান জাকি,তাওহীদ আহমদ,রাহাতুল ইসলাম চৌধুরী,ফাইয়াজ হোসেন,জিসান সিদ্দিকী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 864 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।