Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

করোনাকালে সব বন্ধ থাকলেও সাংবাদিকদের কলম বন্ধ ছিলনা- তথ্যমন্ত্রী

প্রকাশিত : August 20, 2020, 18:52

করোনাকালে সব বন্ধ থাকলেও সাংবাদিকদের কলম বন্ধ ছিলনা- তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেট সফররত তথ্যমন্ত্রী হাসান মাহমুদ বলেছেন করোনা মহামারীর সময় সব কিছু স্থবির হয়ে গেলেও সাংবাদিকদের কলম বন্ধ ছিলনা । মহান স্বাধীনতা যুদ্ধে সাংবাদিকদের অবদান ছিল অপরিসীম । তিনি বলেন সাংবাদিকরা সম্মুখ যোদ্ধা। তারা সব সময় গুজবের বিরুদ্ধে কাজ করেন ।

সাংবাদিক কল্যান ট্রাষ্ট এর আয়োজনে প্রধামন্ত্রীর পক্ষ থেকে সিলেটের শতাধিক সাংবাদিকের হাতে অনুদান প্রদান অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ এমপি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন । তিনি বলেন, যারা আমাদের অহেতুক সমালোচনা করেছিলেন এই অনুদানের তালিকায় তাদের নামও আছে । এরকম সহায়তা আমাদের প্রতিবেশি দেশেও দেওয়া হচ্ছেনা। এটা সম্ভব হয়েছে শুধু বঙ্গবন্ধু কন্যার কারনেই ।

মন্ত্রী আরো বলেন,বাংলাদেশে এখন আর কুড়ে ঘর খোজে পাওয়া যায়না,কুড়ে ঘর এখ পল্লিকবি জসিম উদ্দিনের কবিতার মত হয়েগেছে। বাংলাদেশে খালি পায়ে কোন লোক দেখা যায়না,ছেড়া কাপড়ে কোন লোক দেখা যায়না,বাংলাদেশ এখন এগিয়ে গেছে বঙ্গবন্ধুর কন্যার নেতৃ্ত্বে।

২০ আগষ্ট বৃহষ্পতিবার বিকালে জেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম এর সভাপতিত্বে জেলা তথ্য অফিসের উপ পরিচালক জুলিয়া জেসমিন মিলির সঞ্চালনায় অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, সাধারন সম্পাদক শাবান মাহমুদ, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুতফুর রহমান, মহানগর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, জেলা প্রেসক্লাব সভাপতি তাপস দাস পুরকায়স্থ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 195 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।