Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর আজিজুর রহমানের কবর জিয়ারত করলেন পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : August 20, 2020, 18:24

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর আজিজুর রহমানের কবর জিয়ারত করলেন পররাষ্ট্রমন্ত্রী

মৌলভীবাজার প্রতিনিধিঃ 

মৌলভীবাজারে গিয়ে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ারত করলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সিলেট থেকে সড়কপথে ঢাকা যাওয়ার সময় মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামে সাবেক গণপরিষদ সদস্য ও সংসদ সদস্য, স্বাধীনতা পুরস্কারে ভূষিত সদ্যপ্রয়াত বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ারত করেছেন।

এ সময় আজিজুর রহমানের ছোট ভাই সাবেক মুক্তিযোদ্ধা জেলা কামান্ডার মো. জামাল উদ্দিন, পৌরসভার মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সজিব আহসানসহ প্রয়াতের পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কবর জিয়ারত শেষে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান নির্লোভ ও সৎ রাজনীতিক ব্যক্তি ছিলেন। এই শূন্যতা পূরণ হওয়ার নয়। প্রয়াত আজিজুর রহমানকে অনুসরণ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

প্রসঙ্গত, গত সোমবার (১৭ আগস্ট) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আজিজুর রহমান। এর আগে তিনি করোনায় আক্রান্ত হলে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে মৌলভীবাজার থেকে ঢাকায় নেওয়া হয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 207 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।