Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

সিলেট বিভাগে আরও ৯৯ জনের করোনা শনাক্ত

প্রকাশিত : August 20, 2020, 00:05

সিলেট বিভাগে আরও ৯৯ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেট বিভাগে বুধবার (১৯ আগস্ট) নতুন করে আরও ৯৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ২৬ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৭৩ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হমাংশু লাল রায় বলেন, বুধবার ওসমানীর ল্যাবে ২৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তরা সবাই সিলেটের বাসিন্দা।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নুরুন্নবি আজাদ জুয়েল জানান, বুধবার শাবির ল্যাবে ২৬৮ জনের নমুনা পরীক্ষায় ৭৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ২৫, হবিগঞ্জের ১৬, মৌলভীবাজারের ২১ এবং সিলেটের ১৬ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৭১০ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ১৬৬ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৪৬, হবিগঞ্জে ১ হাজার ৪১৩ এবং মৌলভীবাজারে ১ হাজার ২৯০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর বুধবার পর্যন্ত বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৮৪০ জন। এরমধ্যে সিলেট জেলার ১৭৩০ জন, সুনামগঞ্জে ১৩৯৮ জন, হবিগঞ্জে ৯২০ জন এবং মৌলভীবাজারের ৭৯২ জন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭১ জন। এরমধ্যে সিলেট জেলার ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারের ১৯ জন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 168 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।