Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

সিসিকে অন্তর্ভূক্ত হতে চায় দক্ষিণ সুরমার ১০ ইউনিয়ন

প্রকাশিত : August 18, 2020, 19:12

সিসিকে অন্তর্ভূক্ত হতে চায় দক্ষিণ সুরমার ১০ ইউনিয়ন

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর আওতাধীন দক্ষিণ সুরমা উপজেলার ১০টি ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনে (সিসিক) অন্তর্ভূক্তির দাবিতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’-এর পক্ষ থেকে এই স্মারকলিপি জেলা প্রশাসকের অনুপস্থিতিতে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মীর মাহাবুবুর রহমানের কাছে প্রদান করা হয়।

পরে অনুরূপ একটি স্মারকলিপি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বরাবরেও দেওয়া হয়। একই দাবিতে আজ সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বরাবরেও প্রদান করবেন সংগঠনের নেতৃবৃন্দ।

‘সদর দক্ষিণ নাগরিক কমিটি সিলেট’র সভাপতি ও মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান শেখ মো. মকন মিয়া এবং সাধারণ সম্পাদক সিটি কাউন্সিলর মো. আজম খানের নেতৃত্বে স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, বরইকান্দি ইউপি চেয়ারম্যান হাবিব হোসেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মালেক তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর খান, অর্থ সম্পাদক আব্দুস ছত্তার, প্রচার সম্পাদক দিলওয়ার হোসেন রানা, দফতর সম্পাদক ছয়েফ খান, ক্রীড়া সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই, পুনর্বাসন সম্পাদক নজরুল হোসেন, শিল্প সম্পাদক নুরুল ইসলাম সুমন, সহ-পরিবেশ সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল, সহ-সাহিত্য সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সদস্য সোহেল রানা, বাহার মিয়া, ইমরান আহমদ, বরইকান্দি ইউপি সদস্য শরীফ আহমদ প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 184 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।