Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

করোনায় আক্রান্ত সিলেটের পুলিশ কমিশনার

প্রকাশিত : August 18, 2020, 00:13

করোনায় আক্রান্ত সিলেটের পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদকঃ-

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া। সোমবার (১৭ আগস্ট) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, করোনার উপসর্গ থাকায় সোমবার সকালে নমুনা জমা দেয়া হয়েছিল। রাতে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

গোলাম কিবরিয়া ২০১৬ সালের ২৯ ডিসেম্বর এসএমপির কমিশনার হিসেবে যোগদান করেন। তিনি ১৯৯১ সালে ১২তম বিসিএস এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসাবে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা, রাজশাহীতে এক বছরের মৌলিক প্রশিক্ষণ শেষে চট্টগ্রাম জেলায় এএসপি হিসাবে পদায়ন হয় তার।

২০০৪ সালে তিনি পুলিশ সুপার হিসাবে পদোন্নতি পান। কর্মময় জীবনে নাটোর, সুনামগঞ্জ এবং ময়মনসিংহ জেলায় পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

তাছাড়া ডিএমপি এবং সিএমপি এর উপ-পুলিশ কমিশনার হিসেবেও পালন করেন। পাশাপাশি অতিরিক্ত ডিআইজি ও ডিআইজি হিসাবে পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকায় কর্মরত ছিলেন তিনি।

এছাড়া তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশন কসোভা এবং ইস্ট তিমুরে পুলিশ অবজারভার হিসাবে দায়িত্ব পালন করেন। ২০১৪ সালে তিনি আইজি ব্যাচে ভূষিত হন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 174 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।