Voice of SYLHET | logo

১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা অক্টোবর, ২০২২ ইং

কুলাউড়ায় যুব‌কের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত : August 03, 2019, 05:21

কুলাউড়ায় যুব‌কের রহস্যজনক মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়ায় রনি শর্ম্মা (২৮) নামে এক দোকান শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রনি টিলাগাঁও ইউনিয়নের বিজলী গ্রামের রণজিৎ শর্ম্মার বড় ছেলে।

শুক্রবার (২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর আহতবস্থায় র‌নি‌কে নি‌য়ে এলে কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা করেন।

এদিকে একই‌ দিন বিকেল ৪টার দিকে উপজেলার টিলাগাঁও বাজারের স্টেশন রোডে ফরহাদ ট্রেডার্স নামে হার্ডওয়্যার দোকানে র‌নি‌কে গুরুতর আহতবস্থায় উদ্ধার ক‌রে স্থানীয়রা।

রনির মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান জরুরী বিভাগের চিকিৎসক শফিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রনি টিলাগাঁও বাজারের স্টেশন রোডে ওই হার্ডওয়্যা‌রের দোকা‌নে দীর্ঘ ৮ বছর ধরে কর্মচারির কাজ করে আসছিলেন। শুক্রবার বিকেল ৪টার দিকে তার পার্শ্ববর্তী দোকানদাররা রনিকে বমি করে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে দোকানের মালিক ফরহাদুল হককে খবর দেন। ফরহাদ ও রনির পিতা রণজিৎ শর্ম্মা সন্ধ্যা সাতটার দিকে তাকে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসেন। খবর পেয়ে হাসপাতা‌লে প্রাথ‌মিক সুরতহাল শে‌ষে রাত ১০ টার দি‌কে রনির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।

কুলাউড়া থানার এসআই হারুন আল রশীদ বলেন, রনির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠাবো। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা নিবো।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 723 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।