Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

ধোনির এভাবে অবসর নেয়া ঠিক হয়নি : ইনজামাম

প্রকাশিত : August 17, 2020, 21:57

ধোনির এভাবে অবসর নেয়া ঠিক হয়নি : ইনজামাম

স্পোর্টস ডেস্কঃ- 

পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হক বলেছেন, ক্রিকেট বিশ্বে ধোনির কয়েক মিলিয়ন ভক্ত রয়েছে। ধোনি মাঠে আনুষ্ঠানিকভাবে অবসর নেবেন সেই প্রত্যাশাই ছিল তার ভক্ত-সমর্থকদের।

পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটার আরও বলেছেন, আমার মতে ধোনির মতো এমন একজন বড় মাপের খেলোয়াড় বাড়িতে বসে অবসর নেবেন, তা মোটেও ভালো সিদ্ধান্ত নয়। মাঠ থেকেই তার অবসরের ঘোষণা করা উচিত ছিল।

তিনি আরও বলেছেন, ক্রিকেট থেকে অবসর নিয়ে আমি একবার শচীন টেন্ডুলকারকে বলেছিলাম। তিনি আমাকে বলেছিলেন, ‘আপনার যদি দল থেকে বাদ পড়ে যাওয়ার আশঙ্কা থাকে তাহলে আপনি ফর্মে থাকা অবস্থায় মাঠ থেকেই সম্মানের সঙ্গে বিদায় নেয়া উচিত’।

পাকিস্তানের হয়ে ১২০টি টেস্ট আর ৩৭৮টি ওয়ানডে ম্যাচ খেলে ৩৫টি সেঞ্চুরির সাহায্যে ২০ হাজার ৫৬৯ রান সংগ্রহ করা ইনজামাম আরও বলেছেন, আমার মতে ধোনিরও তাই করা উচিত ছিল। তবে তার ভক্তরা খুশি হবেন, যেহেতু আমি তাকে ভারতের সেরা অধিনায়ক হিসেবে আখ্যায়িত করেছি।

পাকিস্তানের সাবেক এই প্রধান নির্বাচক আরও বলেছেন, ধোনি এমন একজন মেধাবী ক্রিকেটার যে খেলোয়াড় তৈরি করতে জানতেন। তার অধিনায়কত্বে খেলে সুরেশ রায়না আর রবিচন্দ্রন অশ্বিন দুজনেই সেরা খেলোয়াড় হয়েছেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 196 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।